সেরাকণ্ঠের চ্যাম্পিয়ন সুনামগঞ্জের ঐশী

ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ তে চ্যাম্পিয়ন হয়েছেন সুনামগঞ্জের রাকিবা ইসলাম ঐশী।

রোববার (২১ জানুয়ারি) সন্ধ্যায় চ্যানেল আইয়ের টিভি চ্যানেল ও অনলাইন পোর্টালের স্ক্রলে এ ফলাফল জানানো হয়। রাকিবা ইসলাম ঐশীর সঙ্গে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছেন ঢাকার সুমনা, ১ম রানারআপ তৃষা ও ২য় রানারআপ নান্নু।

রাকিবা ইসলাম ঐশী

চ্যানেল আই অনলাইন সূত্রে জানা গেছে, থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের চাওফ্রেয়া নদীর পাড়ে হোটেল চাত্রিয়ামে জমকালো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। সন্ধ্যা ৬টায় পর্দা ওঠে গ্র্যান্ড ফিনালের।

নিবন্ধন থেকে শুরু করে বিভিন্ন রাউন্ডের ধাপ, দর্শকদের ভোট ও বিচারকদের রায়ে চূড়ান্তভাবে সেরা দশজন প্রতিযোগি অংশ নেন গ্র্যান্ডফিনালেতে। ৩৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ছয় মাসের লড়াই শেষে সেরা ১০ এ স্থান করে নেন আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক, তৃষা, অনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও অপল। বিচারকের আসনে আসীন ছিলেন কুমার বিশ্বজিৎ, মিতালী মুখার্জি, সামিনা চৌধুরী ও রেজওয়ানা চৌধুরী বন্যা। ইজাজ খান স্বপনের পরিচালনায় এবারের পুরো আয়োজন উপস্থাপনায় ছিলেন মারিয়া নূর। গ্র্যান্ড ফিনালেতে আমন্ত্রিত শিল্পী হিসেবে পারফর্ম করেছেন ইমরান ও কোণাল।

জানা গেছে, সেরাকণ্ঠের চ্যাম্পিয়ন পাবেন ৫ লাখ, ১ম রানারআপ ৩ লাখ ও ২য় রানারআপ পাবেন ২ লাখ টাকা।

রাকিবা ইসলাম ঐশীর বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগে অধ্যয়নরত। এর আগে তিনি ২০১৫ সালে সুনামগঞ্জ সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে উচ্চমাধ্যমিক এবং ২০১৩ সালে সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক সম্পন্ন করেন। পরিবারের সবার উৎসাহে ছোটবেলা থেকেই গান গাইতেন তিনি। এর আগেও একবার মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ১৬তে ছিলেন। তবে সেবার বাদ পড়ে যান।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *