সুনামগঞ্জে করোনার ছোবলে নতুন আক্রান্ত ৩২

শেয়ার করুন

সুনামগঞ্জে একদিনে নতুন করে ৩২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে । শনিবার (২৭ জুন) রাতে সিভিল সার্জন ডা. মোঃ শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৫৯ জনে।

এর আগে শুক্রবার রাতে ২১ জনের রিপোর্ট পজিটিভ আসলেও ৪ জন পুরনো রোগীর ছিলেন। এর প্রেক্ষিতে শুক্রবার রাত পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ছিল ৯২৭ জন। তবে নতুন পজেটিভ আসা ৩২ জনের মধ্যে কতজন পুরনো রোগী তাৎক্ষণিকভাবে তা বলা যচ্ছে না বলে জানান সিভিল সার্জন।

সিভিল সার্জন আরও জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন, ছাতক উপজেলায় ৯ জন, সদরে ৬ জন, দোয়ারাবাজারে ৫ জন, দিরাইয়ে ৩ জন, জগন্নাথপুর ৩ জন, তাহিরপুরে ৩ জন ও বিশ্বম্ভরপুর উপজেলায় ২ জন রয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৭৪ জন। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ৫ জন। মৃত্যুবরণকারিদের মধ্যে ১ জন দক্ষিণ সুনামগঞ্জের, ১ জন জামালগঞ্জের ও ৩ জন ছাতক উপজেলার বাসিন্দা।

করোনা আক্রান্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিজ নিজ দপ্তরের তত্ত্বাবধানে ও অন্যান্যদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। আইসোলেশনে থাকা সকল করোনা রোগী মেডিকেল টিমের তত্ত্বাবধানে আছেন বলেও জানান সিভিল সার্জন।


শেয়ার করুন