আমাদের পরিচিতি

অনলাইন পোর্টাল বা অনলাইন পত্রিকা বর্তমান প্রজন্মের কাছে সবচেয়ে জনপ্রিয় গণমাধ্যম। যখন সুনামগঞ্জের মানুষেরও দাবি ছিল একটি মানসম্মত অনলাইন পত্রিকা, তখনই সুনামগঞ্জ মিরর ডটকম সুনামগঞ্জের  প্রথম ইন্টারনেট সংবাদপত্র হিসেবে আত্মপ্রকাশ করে। ২০১৩ সালের ১২ সেপ্টেম্বর এটি অনলাইনে পরিক্ষামূলকভাবে চালু হয় এবং ২০১৪ সালের ১লা জানুয়ারি থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। তবে এটি সম্পূর্ণ অলাভজনক প্রতিষ্ঠান। পত্রিকাটির প্রতিষ্ঠাতা ও সম্পাদক সৈয়দ তাওসিফ মোনাওয়ার। অনলাইনে সুনামগঞ্জের খবরাখবর যেন মুহূর্তেই সারাবিশ্বে ছড়িয়ে দেয়া যায়, প্রবাসীরা দেশের বাইরে বসেও যেন জানতে পারেন তাদের প্রাণের শহরের খবর -এটাই ছিল সুনামগঞ্জ মিরর-কে গড়ে তোলার উদ্দেশ্য।

পত্রিকাটিতে শুরু থেকেই ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে কাজ করছেন রুহুল আমীন নাঈম ও  ওয়েবমাস্টার শাহরিয়ার শোভন। নিউজরুম ইনচার্জ হিসেবে আছেন মোঃ আল-আমিন। এছাড়াও আরো কয়েকজন তরুণ ও উদীয়মান লেখক-সংবাদকর্মী সুনামগঞ্জ মিরর এর সাথে জড়িত আছেন। জেলার বিভিন্ন উপজেলা থেকে সংবাদদাতারা নিয়মিত সংবাদ পাঠিয়ে সুনামগঞ্জ মিররকে এগিয়ে নিতে সহযোগিতা করছেন।

সুনামগঞ্জ মিরর শুরু থেকেই সংবাদের মান, বস্ত্যনিষ্ঠতা ও নিরপেক্ষতা ধরে রাখতে বদ্ধপরিকর। পথচলা শুরুর পর নানা সীমাবদ্ধতায় কখনো কখনো পত্রিকাটি থমকে ছিল, কিন্তু আবারও নতুন লক্ষ্য নিয়ে এটি যাত্রা শুরু করেছে। এ পথচলায় সুনামগঞ্জ মিরর যাদের কাছে কৃতজ্ঞ, তাঁরা হলেন সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সাবেক সিভিল সার্জন ডা. সৈয়দ মোনাওয়ার আলী, বিশিষ্ট আইনজীবী ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু, অধ্যক্ষ শেরগুল আহমেদ, বিশিষ্ট সাংবাদিক অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু, সাংস্কৃতিক সংগঠক অমিয়াংশু চৌধুরী অলক, চিত্রশিল্পী ও সংগঠক রুনা শাহীন আরা লেইস, প্রকৌশলী সৈয়দ তানভীর মোনাওয়ার, শাহজাহান চৌধুরী, বুরহান উদ্দিন, কবি রাজীব চৌধুরী প্রমুখ।

সুনামগঞ্জ মিরর পাঠকের জন্যই। আপনাদের সহযোগিতা, মতামত নিয়ে আমরা এগিয়ে যেতে চাই বহুদূর।