সিলেটে বিভাগে মৃত্যু ও শনাক্তে রেকর্ড

শান্তিগঞ্জ ও মধ্যনগর

মহামারি করোনাভাইরাস সিলেটে ভয়াবহ রূপ ধারণ করেছে। এ ভাইরাস প্রতিদিনই কেড়ে নিচ্ছে মানুষের প্রাণ। মরণব্যাধি এ ভাইরাসে সিলেট বিভাগে আক্রান্ত ও মৃত্যু দুটোই আগের সকল রেকর্ড ভেঙেছে। করোনার ছোবলে গত ২৪ ঘন্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে; যা এখন পর্যন্ত সিলেটে মৃত্যুর রেকর্ড এটি।

এছাড়া গেল ২৪ ঘন্টায় নতুন করে ৭৩৬ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব; একদিনে শনাক্তেও রেকর্ড গড়েছে। আর সিলেট বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৫৫ জনে।

করোনায় মারা যাওয়া ১৭ জনের মধ্যে ৯ জন সিলেট জেলার, ১ জন সুনাসগঞ্জ জেলার, ২ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা এবং ৫ জনের মৃত্যু হয়েছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

বুধবার (২৮ জুলাই) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভাগের চার জেলা সিলেট, সুনামঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় করোনায় প্রমাণীত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ হাজার ৬৫৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ২০ হাজার ৮০০, সুনামগঞ্জে ৪ হাজার ৩২২, হবিগঞ্জে ৪ হাজার ৩৪৭ এবং মৌলভীবাজার জেলায় ৫ হাজার ১০৫ জন।

সুনামগঞ্জমিরর/এসএ

x