সুনামগঞ্জে ১২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সুনামগঞ্জ সদর উপজেলার সোনাপুর গ্রাম থেকে ১২০০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হাফিজা আক্তার (২৬) ও আবুল মিয়া (২৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-৯। বুধবার (২৮ জুলাই) বেলা সোয়া ১১টার দিকে সোনাপুর গ্রামে অভিযান চালিয়ে র্যাব ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করে।

আটককৃত হাফিজা আক্তার সুনামগঞ্জ সদর উপজেলার সোনাপুর গ্রামের তকবির হোসেনের স্ত্রী ও আবুল মিয়া সিলেটের জালালাবাদ থানার মংগাই মিয়ার ছেলে।

সিলেট র্যাব- ৯ এর এএসপি (মিডিয়া অফিসার) সোমেন মজুমদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে র্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা সোয়া ১১টার দিকে র্যাব-৯ এর সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) ’র একটি আভিযানিক দল লে. কমান্ডার সিঞ্চন আহমেদ ও এএসপি মো. আব্দুল্লাহ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহয়োগিতায় সুনামগঞ্জ সদর উপজেলার সোনাপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রামেরর তকবির মিয়ার বসত ঘর হতে অভিযান পরিচালনা করে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হাফিজা আক্তার ও আবুল মিয়াকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী হাফিজা আক্তার ও আবুল মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সনের ৩৬(১) এর সারণি ১০(ক) ধারায় সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র্যাব ।

সুনামগঞ্জমিরর/এসএ

x