Skip to content

পুসাসের নতুন কমিটি: সভাপতি খালেদ, সম্পাদক জাকারিয়া

পাবলিক বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ সুনামগঞ্জ (পুসাস)- এর নতুন নির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। ২০২১-২২ মেয়াদের জন্য গঠিত কমিটিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের শিক্ষার্থী খালেদ মাহমুদ সাইফুল্লাহ্-কে সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের শিক্ষার্থী জাকারিয়া ইসলাম সেজান-কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। এই নির্বাহী পরিষদের মডারেটর হিসেবে দায়িত্ব পালন করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের শিক্ষার্থী আহনাফ তাহমিদ অম্লান। এটি পুসাসের ৩য় কমিটি।

২০১৭ সালে যাত্রা শুরুর পর, ২০১৯ সালে পুসাসের ১ম কমিটি ঘোষণা করা হয়েছিল। শনিবার (২১ আগস্ট) সংগঠনটির ভার্চুয়াল বার্ষিক সাধারণ সভায় ২০২০-২১ খ্রিস্টাব্দের সভাপতি সব্যসাচী নিলয় ও সাধারণ সম্পাদক ঐশী দাস স্বাক্ষরিত পত্রে এই পরিষদ আগামী ১ বছরের জন্য অনুমোদিত হয়।

নতুন নির্বাহী পরিষদের অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন- সহ-সভাপতি শাহ রিয়াজ হাসান নাবিল ও সঙ্কর্ষণ তালুকদার সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক অদিতি দাস বর্ণা ও আবদুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক (সাধারণ) আতিকুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক (শিক্ষা) অর্নব পাল, সাংগঠনিক সম্পাদক (সভা) সামিরা আক্তার প্রমি, সাংগঠনিক সম্পাদক (সংস্কৃতি) মাহফুজা ইসলাম চাঁপা, প্রচার সম্পাদক আশহার ইনতেযাম তাহবির, দপ্তর সম্পাদক সাইফুর রহমান মিলন, অর্থ বিষয়ক সম্পাদক নাঈমুস সাকিব, সেমিনার বিষয়ক সম্পাদক অভিষেক দাস অনিক, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৌরভ তালুকদার, সমাজসেবা ঋতুরূপা তালুকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অর্জন রায়, শিল্প বিষয়ক সম্পাদক নন্দিনী কর্মকার প্রাচী, উন্নয়ন বিষয়ক সম্পাদক আবুল হাসান জিহাদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শুভেন্দু দাস আবির, পরিবেশ বিষয়ক সম্পাদক জহুরা আক্তার মিম ।

উক্ত নির্বাহী পরিষদে ২০ জন উপ-সম্পাদক ও আরও ৩৪ জনকে কার্যনির্বাহী সদস্য হিসেবে ঘোষণা করা হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এবারের বার্ষিক সাধারণ সভাটি অনলাইনে গুগল মিট-এর মাধ্যমে আয়োজন করা হয়। সভার শুরুতে গত ১ বছরের কার্যাবলীর বিবরণ উপস্থাপন করেন সভাপতি সব্যসাচী নিলয়। সভায় আরও উপস্থিত ছিলেন পুসাসের বর্তমান ও সাবেক সদস্যরা।

এসএন/সুনামগঞ্জ মিরর

x