‘আহ্বান’ এর নতুন কমিটি গঠন

সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘আহ্বান’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে কমিটি অনুমোদন দেয়া হয়।

সংগঠনটির আহ্বায়ক নাহিয়ান রহমানের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক ফারহানা আনজুম শৈলী ও শামীম রেদওয়ান তন্ময়ের পরিচালনায় সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয়। সকল সদস্যদের সমর্থনে সভাপতি হিসেবে সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক নাহিয়ান রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক আদ্রীনা আবেদীন মনোনীত হন।

এছাড়া, সহসভাপতি হিসেবে ফারহানা আঞ্জুম শৈলী, জুবায়ের আহমেদ, শামীম রেদোয়ান তন্ময় এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মাহফুজ আলম, কামরুল হাসান মুন্না, শাহ শাহরিয়ার নির্বাচিত হন। সাংগঠনিক সম্পাদক তৌকির আহমদ, অর্থ সম্পাদক চয়ন দাস, দপ্তর সম্পাদক পাপন দেব, সাংস্কৃতিক সম্পাদক এহসানুল হক মাহি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আকিবুর রশিদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক তাহসিন ইসলাম তামি, স্বাস্থ্যসেবা সম্পাদক অনিক তালুকদার, ক্রীড়া সম্পাদক আল মারজান বিজয় পাশা, আপ্যায়ন সম্পাদক মুর্শিদা সিদ্দিকা মারিয়া, পরিকল্পনা সম্পাদক রুপক পাল রাহুল, সমাজকল্যাণ সম্পাদক রিফাত ইসলাম আদিল, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আরহান জুবায়ের, তথ্য ও গবেষণা সম্পাদক রাজকিরণ কিষাণ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আহমেদ ইয়াসির জাহিন, বন পরিবেশ ও জলবায়ু সম্পাদক অমিত কান্তি রায় বাঁধন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ইশতিয়াক শাহরিয়ার অন্তর হিসেবে মনোনীত হন।

উল্লেখ্য, আহ্বান ২০১৭ সালে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় বন্যা দুর্গতদের ত্রাণ ও খাদ্যসামগ্রী দেওয়ার মাধ্যমে নিজেদের আত্মপ্রকাশ করে। এছাড়াও পর্যায়ক্রমে তারা স্কুল কেবিনেটদের সংবর্ধনা, সমাজের দুঃস্থ জনগণকে সাথে নিয়ে ইফতার, জাতীয় বিজ্ঞান মেলার সিলেট বিভাগীয় পর্যায়ে ৩য় স্থান, করোনায় দুঃস্থ প্রায় ৩৫ টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ সহ সমাজ উন্নয়নে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

সুনামগঞ্জমিরর/টিএম

x