Skip to content

বন্ধ হচ্ছে না বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স

বসুন্ধরা গ্রুপের সাথে চুক্তি নবায়ন করছে ‘স্টার সিনেপ্লেক্স’। যার ফলে বন্ধ হয়ে যাওয়া থেকে রক্ষা পেতে যাচ্ছে বসুন্ধরা সিটি কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্স এর ছয়টি থিয়েটার।

গতকাল, বুধবার, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খশরু গণমাধ্যমকে এ খবরের সত্যতা নিশ্চিত করেন।

এর আগে গত ১লা সেপ্টেম্বর বসুন্ধরার সাথে স্টারসিনেপ্লেক্স এর চুক্তির মেয়াদ শেষ হলে সিনেপ্লেক্সের ছয়টি থিয়েটার বন্ধ করে দেওয়ার ঘোষণা আসে। তবে গত ৯ই সেপ্টেম্বর সেই ফুরিয়ে যাওয়া চুক্তি পুনরায় নবায়ন করেছে স্টার সিনেপ্লেক্স।

এ বিষয়ে খোরশেদ আলম খশরু গণমাধ্যমকে জানান, “আজ জানতে পারলাম যে বসুন্ধরা শপিং কমপ্লক্সে ‘স্টার সিনেপ্লেক্স’ বন্ধ হচ্ছে না। স্টার সিনেপ্লেক্স এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহুলের সাথে আমার কথা হয়েছে। বসুন্ধরাতেই থাকছে স্টার সিনেপ্লেক্স। চুক্তি নতুন ভাবে নবায়ন করা হবে বলে তিনি আমাকে জানান।”

প্রতিষ্ঠানটির মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমকে বলেন, “আগামীকাল বিষয়টা নিয়ে বিস্তারিত জানানো হবে। এখন কিছুই বলতে পারছি না। সবকিছু জানাতে পারব আগামীকাল।”

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের সঙ্গে চলতি বছরের অক্টোবর পর্যন্ত বসুন্ধরার চুক্তি ছিল বলে জানা গেছে।২০০৪ সালে স্টার সিনেপ্লেক্সের কার্যক্রম শুরু হয় পান্থপথের বসুন্ধরা সিটি থেকে। রাজধানীতে তাদের আরও তিনটি মাল্টিপ্লেক্স আছে। এগুলো হচ্ছে ধানমন্ডির সীমান্ত স্কয়ার ও মহাখালীর এসকে টাওয়ার-এ। আরেকটি মাল্টিপ্লেক্স উদ্বোধনের অপেক্ষায় মিরপুর সনি সিনেমা হলকে ঘিরে।

সুনামগঞ্জমিরর/এবি

x