সুনামগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

গণমাধ্যমের বিরুদ্ধে ষড়যন্ত্র ও নারী সমাজকে কটূক্তির অপরাধে ধর্ষণ মামলার আসামী নূর গংদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ।

রোববার (১৮ অক্টোবর) সুনামগঞ্জ প্রেসক্লাবের সামনে দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয় সুনামগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ।

শুরুতেই শেখ রাসেলের জন্মদিনে তাঁকে স্মরণ করে উপস্থিত সবাই এক মিনিট নিরবতা পালন করে।

সমবেত নেতাকর্মীদের উদ্যেশ্যে সুনামগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রুহুল আমিন নাঈম বলেন, দেশের স্বার্থে গণমাধ্যম নিরলসভাবে কাজ করে যাচ্ছে আর এই গণমাধ্যমের বিরুদ্ধে ষড়যন্ত্র আমরা মেনে নিবো না। আমাদের সবাইকে গণমাধ্যমকে সম্মান প্রদর্শনপূর্বক রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করতে হবে। দেশের নারী সমাজের পাশে দাঁড়াতে হবে। এক পায়ে বেশিদূর হাটা যায় না। তাই আমাদের নারী সমাজকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এগিয়ে যেতে হবে।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাজধানীর লালবাগ থানায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন ঢাবি’র এক ছাত্রী। এ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ আরও পাঁচ জনকে সহযোগিতার অভিযোগে আসামি করা হয়। পরদিন ২১ সেপ্টেম্বর তিনি এই ছয় আসামির বিরুদ্ধে নতুন আরেকটি মামলা করেন কোতোয়ালি থানায়। এই মামলায় আসামিদের বিরুদ্ধে পরস্পর যোগসাজশে অপহরণ, ধর্ষণ, ধর্ষণে সহযোগিতা এবং হেয় প্রতিপন্ন করতে ডিজিটাল মাধ্যমে অপপ্রচারের অভিযোগ আনা হয়।

সুনামগঞ্জমিরর/এসএন

শেয়ার করুন