শারদীয় দুর্গোৎসব: জেলা প্রশাসকের পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

সুনামগঞ্জের জেলা সদরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল আহাদ।

রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৭টায় জেলা শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন। পরিদর্শনকালে জেলা প্রশাসক বলেন, বর্তমান সরকার নির্ভয়ে উৎসব পালনের জন্য সব ধরনের নিরাপত্তা মূলক ব্যবস্থা নিয়েছে। নির্ভয়ে আপনাদের ধর্ম আপনারা পালন করেন। জেলা প্রশাসন এবং সরকার আপনাদের পাশে সার্বক্ষণিক রয়েছে।

এছাড়া এ বছর মহামারী করোনার মধ্যে সুনামগঞ্জ জেলা শহরসহ সারা জেলায় যথাযথ সরকারি স্বাস্থ্য বিধি মেনে সুশৃঙ্খলভাবে পূজা উদ্‌যাপন করার জন্য জেলার সকল পূজা উদ্‌যাপন কমিটির নেতৃবৃন্দ ও দর্শনার্থীর প্রতি জেলা প্রশাসক কৃতজ্ঞতা প্রকাশ করেন। সরকারি নির্দেশনা মেনে আগামীকাল প্রতিমা বিসর্জন করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপে জেলা প্রশাসকের পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সার্কেলের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, অতিরিক্তি জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জসীম উদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, সুনামগঞ্জ পুলিশ বিভাগের অতিরিক্ত পুলিশ সুপারগণ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ, পূজা উদ্‌যাপন কমিটির সুনামগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জমিরর/এআরআই/এসএ

শেয়ার করুন