সুনামগঞ্জ সিটিজেন অ্যাডভোকেসি ফোরামের আহ্বায়ক কমিটি গঠিত

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের অনুপ্রেরণায় সুনামগঞ্জ সিটিজেন অ্যাডভোকেসি ফোরামের (সিএএফ) আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২২ নভেম্বর) বিকালে এক ভার্চুয়াল সভায় এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভার শুরুতে ডেমোক্রেসি ইন্টারন্যাশনানের রিজিওনাল ম্যানেজার প্রয়াত সুদীপ্ত চৌধুরীর স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উক্ত সভায় জেলা পরিষদের চেয়ারমান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল হুদা মুকুটকে আহ্বায়ক এবং জেলা বিএনপি’র সহ সভাপতি রেজাউল হককে যুগ্ম আহ্বায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট সিটিজেন অ্যাডভোকেসি ফোরমের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হচ্ছেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ আবু নাসের (মাস্টার ট্রেইনার), জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মুনাজ্জির হোসেন সুজন (রাজনৈতিক ফেলো), সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নিগার সুলতানা কেয়া (রাজনৈতিক ফেলো), বিএনপি’র দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের (রাজনৈতিক ফেলো), সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহজাহান চৌধুরী।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন জেলা স্বেচ্ছা সেবক দলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আহাদ চৌধুরী জুয়েল (রাজনৈতিক ফেলো), জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা(রাজনৈতিক ফেলো), সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মুহিবুর রহমান মুহিব, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফেজা ফেরদৌস লিপন, মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কনিজ রেহনুমা, সালমা আক্তার চৌধুরী, জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম (রাজনৈতিক ফেলো), জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদ জয়শ্রী বাবলী, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক খাদিজা আক্তার কলি, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জুনায়েদ মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, ইয়ুথ এডুকেশন ডেভলাপমেন্ট সভাপতি রায়হানুল হক, জেলা সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ’র সমন্বয়কারি মিসবাহ উদ্দিন ।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজিওনাল কো-অর্ডিনেটর রাহিমা বেগম ও প্রোগ্রাম কো-অর্ডিনেটর ফরহাদ আহমেদ এই ভার্চুয়াল সভা সমন্বয় করেন।

সভায় জানানো হয়, আগামী ১৫ দিনের মধ্যে এই আহ্বায়ক কমিটি সুনামগঞ্জ সিটিজেন এডভোকেসি ফোরামের পূর্নাঙ্গ কমিটি গঠন করবেন।

সুনামগঞ্জমিরর/এসএন

শেয়ার করুন