আমবাড়িবাজার প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়ন মর্নিং বার্ড

দোয়ারাবাজারের আমবাড়িতে অনুষ্ঠিত হলো ‘আমবাড়িবাজার প্রিমিয়ার লীগ (এপিএল) ক্রিকেট ৪র্থ আসরের ফাইনাল ম্যাচ।

শনিবার (০৯ জানুয়ারি) সকাল এগারোটায় আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় ফাইনাল খেলাটি। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে মর্নিং বার্ড ও এস.কে.জে.পি. স্পোর্টিং ক্লাব।

১৬ ওভারের খেলায় টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় এস.কে.জে.পি. স্পোর্টিং ক্লাব। তারা সব কয়টি ওভার খেলে সংগ্রহ করে ১২২ রান। মর্নিং বার্ড শেষ পর্যন্ত ২ উইকেটে জয় লাভ করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলার উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল আজাদ রুমান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ায়ম্যান অলিউর রহমান চৌধুরী বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্নারগাও ইউপির চেয়ারম্যান আবু হেনা আজিজ, রংগাচর ইউনিয়নের চেয়ায়ম্যান আব্দুল হাই, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কৃষ্ণ মোহন রায় ও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি সচিব অজিত কুমার রায়।

আমবাড়িবাজার প্রিমিয়ার লীগ কমিটির আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট এর সার্বিক সহযোগীতা ও পৃষ্টপোষকতা করেন সুনামগঞ্জ জেলা কৃষক লীগ সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী তাহের উদ্দিন। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাভাবিক জীবনযাপন থেকে বঞ্চিত ছিলো যুব সমাজ। যুব সমাজকে সুস্থ ও প্রাণবন্ত রাখতে এই টুর্নামেন্টের আয়োজন।

খেলা শেষে বিজয়ীদল মর্নিং বার্ডকে এক লক্ষ টাকা ও রানার্সআপ এস.কে.জে.পি. স্পোর্টিং ক্লাবকে ৬০ হাজার টাকাসহ ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। পুরস্কার বিতরণী শেষে জাতীয় পর্যায়ে শ্রেষ্ট ইউপি সচিব অজিত কুমার রায়কে সংবর্ধনা প্রদান করা হয়।

  • আসাদুর রহমান ইজাজ, স্টাফ রিপোর্টার

সুনামগঞ্জমিরর/এসএ

শেয়ার করুন