সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ে লটারীতে ভর্তি সম্পন্ন

সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ে লটারীতে ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১১টা থেকে এ কার্যক্রম শুরু হয়।

প্রভাতী-দিবা দুই শিফটে ৮৫০ জনের আবেদনের বিপরীতে ৬ষ্ঠ শ্রেণীতে ৪০০ জন, ৭ম শ্রেণীতে ১০ জন, ৮ম শ্রেণীতে ২০ জন ও ৯ম শ্রেণীতে ৯০ জন ছাত্রী ভর্তির জন্য নির্বাচিত হয়।

ভর্তি প্রক্রিয়াটি পর্যবেক্ষণ করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার আসিফ আল জিনাত। এসময় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, প্রধান শিক্ষক নাসিমা রহমান সহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যগণ, শিক্ষকবৃন্দ, অভিভাবক প্রতিনিধি ও মনোনয়ন বোর্ডের সদস্যরা।
পুরো ভর্তি প্রক্রিয়াটি উচ্চ বালিকা বিদ্যালয়ের ফেসবুক পাতা থেকে সরাসরি সম্প্রচার করা হয়। দুপুর আড়াইটায় নির্বাচিতদের ক্রমিকসহ নাম বিদ্যালয়ের নোটিশবোর্ডে প্রকাশ করা হয়।

এর আগে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. শাহজাহান মিয়ার পরিচালনায় ভর্তির লটারী উদ্বোধন ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও ভর্তি কার্যক্রমে যুক্ত ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছাম্মৎ তাসনিম বেগম, মো. শাহজাহান মিয়া, মুন্নি বেগম, সানজিদা আখতার, মো. মাহবুব আলম, হেমন্ত বিশ্বাস, রিংকু কুমার কর, ফারজানা সুমি, দিপু কান্তি দেব, চম্পক চক্রবর্তী, চয়ন চক্রবর্তী প্রমুখ।

সুনামগঞ্জ মিরর/এসএন

শেয়ার করুন