উইন্ডিজদের বিপক্ষে টাইগারদের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজদের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার (১৬ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ স্কোয়াড ঘোষণা করা হয়।

এর আগে ২৪ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করা হয়েছিল। সেখান থেকে বাছাই করে এ চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন অফ স্পিনার মাহাদী হাসান এবং পেস বোলার হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম। এছাড়া নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরেছেন সাকিব আল হাসান।

চলতি জানুয়ারির ২০, ২০ ও ২৫ তারিখ মাঠে গড়াবে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। এছাড়াও ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা।

ওয়ানডে সিরিজের প্রথম ২ ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে চট্টগ্রামে।

এদিকে ‍কুয়াশার কারণে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজে ম্যাচ শুরুর সময়ে পরিবর্তন আনা হয়েছে। নতুন সময় অনুযায়ী বেলা সাড়ে ১১টায় শুরু হবে ওয়ানডে ম্যাচ।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড:
তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হাসান শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান, হাসান মাহমুদ এবং শরিফুল ইসলাম।

সুনামগঞ্জমিরর/এসএন

শেয়ার করুন