বজলুল মজিদ খসরুর মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক

সুনামগঞ্জ মুক্তিযুদ্ধ চর্চা ও গবেষণা কেন্দ্রের আহ্বায়ক, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরুর মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

তাঁর মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ (সদর) আসনের এমপি অ্যাডভোকেট পীর ফজলুলর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি নজরুল ইসলাম শেফু, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান আহমদ সেলিম, সুনামগঞ্জ রিপোর্টর্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহজাহান চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টর্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান তারেক প্রমুখ।

আরও পড়ুন: সকালে কোর্টে যেতে চেয়েছিলেন বজলুল মজিদ খসরু

প্রসঙ্গত, বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ৩টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

সুনামগঞ্জমিরর/এসএ

সুনামগঞ্জের প্রথম ইন্টারনেট সংবাদপত্র সুনামগঞ্জ মিরর ডটকম প্রতিষ্ঠাকালে উপদেষ্টা হিসেবে এর সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু। পরম শ্রদ্ধেয় এই অভিভাবকের মৃত্যুতে সুনামগঞ্জ মিরর পরিবার গভীরভাবে শোকাহত। সুনামগঞ্জ মিরর তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে। — সম্পাদক

শেয়ার করুন