সুনামগঞ্জে করোনার ভ্যাকসিন দ্বিতীয় ডোজ শুরু

সুনামগঞ্জে করোনাভাইরাসের দ্বিতীয় ডোজ ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে সুনামগঞ্জ ২৫০শয্যা সদর হাসপাতালে বীর মুক্তিযোদ্ধা মালেক হোসেন পীরকে ভ্যাকসিন প্রদানের মাধ্যমে জেলায় করোনার দ্বিতীয় ডোজ প্রদানের কার্যক্রম শুরু হয়।

এর পরপরই করোনার দ্বিতীয় ডোজ গ্রহন করেন, ডাঃ সৈয়দ মোনাওয়ার আলী (সাবেক সিভিল সার্জন ও ব্যবস্থাপনা পরিচালক জেনারেল হাসপাতাল) ও তার সহধর্মণী, ডাঃ ননী ভূষণ তালুকদার (সহকারি পরিচালক, সি.সি. সুনামগঞ্জ)। এছাড়াও চিকিৎসক, নার্স, সাংবাদিকসহ সাধারণ মানুষ কোভিড-১৯ এর টিকার দ্বিতীয় ডোজ নেন।

দ্বিতীয় দফার টিকা দান কর্মসূচীর কার্যক্রমে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের উপ-পরিচালনক (তত্ত্বাবধায়ক) ডাঃ আনিসুর রহমান, সুনামগঞ্জ সিভিল সার্জন ডাঃ মো. শামস উদ্দিন, সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের সহকারি পরিচালনক ডাঃ মাহবুবুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডাঃ আশরাফুল হক, সদর হাসপাতালে আবাসিক ‍চিকিৎসক (আরএমও) ডাঃ রফিকুল ইসলামসহ স্বাস্থ বিভাগের কর্মকর্তারা।

সুনামগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এখন পর্যন্ত সুনামগঞ্জের ১১ উপজেলায় প্রায় ৬০হাজার ডোজ টিকা দেয়া হয়েছে। এখনও কার্যক্রম অব্যাহত আছে। সুনামগঞ্জ সদর হাসপাতলে ৬টি বুথ পুলিশ লাইনস ও বিজিবিতে একটি বুথ এবং প্রত্যেক উপজেলায় একটি করে টিকার বুথ রয়েছে। প্রত্যেক বুথে একজন করে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, ও ভলান্টিয়ার দায়িত্ব পালন করছেন।

সুনামগঞ্জমিরর/এসএ

শেয়ার করুন