সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সুনামগঞ্জে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনুর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর শুভ উদ্বোধন করা হয়।

সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বুধবার(০২ জুন) বিকাল ০৩ টায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে ১১ টি উপজেলা নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজন কুমার সিংহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব নুরুল হুদা মুকুট।

এসময় আরোও উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, এছাড়াও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং খেলোয়ারগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) এ দোয়ারাবাজার উপজেলা ও জগন্নাথপুর উপজেলা অংশগ্রহণ করে।

সুনামগঞ্জমিরর/এআরআই/এসএ

শেয়ার করুন