Skip to content

তাহিরপুর উপজেলার বাদাঘাটে পুলিশ তদন্ত কেন্দ্র দ্রুত নির্মাণ হবে

তাহিরপুর উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারের পাশে পুলিশ তদন্ত কেন্দ্র হবে বলে জানিয়েছেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুল হাই আল মাহমুদ।

রোববার সকালে প্রস্তাবিত তদন্ত কেন্দ্রের ক্রয়কৃত ৫৬ শতাংশ ভুমি পরিদর্শন শেষে তিনি উপস্থিত এলাকার গন্যমান্য ব্যক্তিদের সামনে এ কথা বলেন। এসময় এখানে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সোলায়মান, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান খান, বাদাঘাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, বড়দল উত্তর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, তাহিরপুর কয়লা আমদানীকারক গ্র“পের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন তালুকদার, বাদাঘাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুনাব আলী, জয়নাল আবেদীন কলেজের প্রভাষক নুর আহম্মদ, কয়লা আমদানীকারক আব্দুল কুদ্দুছ প্রমুখ।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুল হাই আল মাহমুদ বলেন, ছাতক উপজেলার দোলারবাজার ইউপির জাহিদপুর বাজার সংলগ্ন একটি ও তাহিরপুর উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাটে একটি তদন্ত কেন্দ্রের প্রস্তাবনা করেন সুনামগঞ্জের পুলিশ সুপার হারুন উর রশিদ। বাদাঘাটের জায়গা পরিদর্শন শেষে তিনি বলেন, আমি মনে করি বাদাঘাট ইউনিয়ন ও উত্তর বড়দল ইউনিয়নের লক্ষাধিক মানুষের প্রয়োজনে এটি হওয়া খুবই জরুরী, জেলা প্রশাসনের পক্ষ থেকে এবিষয়ে পজেটিভ রিপোর্ট দেয়া হবে যাতে দ্রুত বাস্তবায়ন করা হয়।

x