তাহিরপুরে অগ্নিকাণ্ডে দোকানঘর ভস্মীভূত

তাহিরপুর উপজেলার বাণ্যিজিক কেন্দ্র বাদাঘাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে দুটি দোকানের ব্যবসায়িক দোকান ঘর ঘর। ধারণা করা হচ্ছে অগ্নিকান্ডে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

স্থানীয় সুত্রে জানা যায়, রোববার মধ্যরাত পৌনে বারটার সময় বাদাঘাট বাজারের কাট পট্রির জামাল মেকার ও আজিজ মেকারের ইলেক্ট্রনিক্র এর দোকানে আগুন লেগে পার্শ্ববর্তী তাবারক হোসেনের মুদি দোকানের গোদাম ঘর সহ তিনটি ঘরের মালামাল সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে স্থানীয় বাদাঘাট ক্যাম্পের পুলিশ সদস্যরা ও এলাকাবাসী আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

সোমবার সকালে বাদাঘাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, বণিক সমিতির সভাপতি সেলিম হায়দার, সাধারণ সম্পাদক মাসুক মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অগ্নিকান্ডে পাশ্ববর্তী আব্দুল আওয়ালের লেপের দোকান, হাফিজুরের হার্ডওয়ারের দোকান, আফজাল হোসেন ও রঞ্জন দাসের রেস্ট্রুরেন্টের মালামাল বের করতে গিয়ে প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন দোকান মালিকরা। আগুনের সুত্রপাত কিভাবে হয়েছে এ ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না । তবে এলাবাসীর ধারনা বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে।

উল্ল্যেখ গত কয়েক মাসের ব্যবধানে মফস্বলের বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারে কয়েকটি অগ্নিকান্ডের ঘটনায় কোটি টাকার ক্ষয়ক্ষতির কবলে পড়েছেন ব্যবসায়ীরা।

x