সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার জনগণকে আনিসুল হকের অভিনন্দন

জেলা বিএনপির সহসভাপতি, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান ও ১৮ দলীয় জোটের আহবায়ক আনিসুল হক ৫ জানুয়ারির প্রহসনের নির্বাচনকে প্রত্যাখান করায় সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ ও ধর্মপাশা) নির্বাচনী এলাকার জনগণকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। আনিসুল হক বলেছেন,এ দেশে গণতন্ত্র যখনই হুমকিতে পড়েছে, ভোটাধিকার অপহৃত হয়েছে, দেশপ্রেমিক জনগণ আন্দোলন সংগ্রাম করে বুকের রক্ত দিয়ে তা পুণরুদ্ধার করেছে। এখনও জনতাকে আন্দোলন সংগ্রাম করেই দেশের গণতন্ত্র ও ভোটাধিকার আদায় করে নিতে হবে।

সোমবার কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে তাহিরপুর উপজেলা সদরের বিএনপি ও অঙ্গসংগঠনের যৌথ উদ্যেগে অনুষ্টিত শোভাযাত্রা শেষে পূর্ববাজারে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আনিসুল হক এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি রাখাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জুনাব আলী, সহসভাপতি ও তাহিরপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল হক মাষ্টার, উপজেলা শ্রমিকদল সভাপতি ফেরদৌস আলম,উপজেলা কৃষকদল সভাপতি আব্দুল মন্নাছ, বাদাঘাট ইউনিয়ন বিএনপি সভাপতি আলহাজ্জ্ব ফজলুল হক, শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপি সভাপতি নিজাম উদ্দিন, তাহিরপুর সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মহিবুর রহমান প্রমুখ।

x