রণাঙ্গনের ৫ বীরকে সংবর্ধনা দিল সুনামগঞ্জ পৌরসভা

মুক্তিযুদ্ধে গৌরবোজ্জল অবদানের জন্য ৫ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করেছে সুনামগঞ্জ পৌরসভা।

শনিবার রাত ৮টায় সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌরভবনের হলরুমে সংবর্ধনা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শহরের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুলের সভাপতিত্বে ও পৌরসভার মহিলা কাউন্সিলর আরতি তালুকদার কলির সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাব-সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লে. কর্ণেল (অব.) এএস হেলাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা লে. কর্ণেল (অব.) আব্দুর রউফ বীর বিক্রম, মুক্তিযোদ্ধা ও সাব সেক্টর কমান্ডার ইঞ্জিনিয়ার ন আ ম আল-মজীদ, মুক্তিযোদ্ধা ও প্রখ্যাত সাংবাদিক সালেহ আহমদ চৌধুরী, ডা. রানা চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সুরেশ দাস, এডভোকেট আলী আমজদ, মুক্তিযুদ্ধ চর্চা ও গবেষণা কেন্দ্রের আহ্বায়ক বিশিষ্ট মুক্তিযোদ্ধা বজলুল মজিদ খসরু প্রমুখ।

সংবর্ধিত অতিথি হিসেবে প্রধান অতিথির বক্তব্যে সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লে. কর্ণেল (অব.) এ এস হেলাল উদ্দিন বলেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা প্রতিটি মুক্তিযোদ্ধা দেশ মাতৃকার টানে নিজের জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম। আমাদের স্বপ্ন ছিল অসাম্প্রদায়িকতার চেতনায় বিশ্বের মানচিত্রে একটি স্বনির্ভর দেশ হিসেবে আত্মপ্রকাশ ঘটবে বাংলাদেশের। তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে সবাইকে দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধ হতে হবে।

x