Skip to content

ফারুক আহমদের মনোনয়ন বৈধ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও এবারের উপজেলা নিবার্চনের প্রার্থী ফারুক আহমদের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে জেলা নির্বাচন আপিল কর্তৃপক্ষ।

বুধবার বিকেল সাড়ে ৪ টায় জেলা প্রশাসক ও জেলা নির্বাচন আপিল কর্তৃপক্ষ মুহাম্মদ ইয়ামিন চৌধুরী দীর্ঘ শুনানী শেষে এ রায় দেন।

সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসার মো. আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন অফিস জানায়, ২৭ জানুয়ারি সোমবার ঋণ খেলাপী হিসেবে ফারুক আহমদের মনোয়ন বাতিল ঘোষিত হয়। এর পর ফারুক আহমদ বুধবার সকাল সাড়ে ১০ টায় ফারুক আহমদ ঋণ খেলাপী নন মর্মে ব্যাংক প্রতিবেদসহ আপিল করেন জেলা নির্বাচন আপিল কর্তৃপক্ষ বরাবরে। আপিল কর্তৃপক্ষ দীর্ঘ শুনানী শেষে ফারুক আহমদের মনোনয়ন বৈধ ঘোষণা করেন।

উপজেলা নির্বাচনের প্রথম ধাপে সুনামগঞ্জে ৩ টি উপজেলার বাছাইয়ে ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

এরা হচ্ছেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে মো. মুজিবুর রহমান ও মোশারফ হোসেন।
ছাতক উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বাবুল রায় ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. রাহেলা বেগম।

এদের মধ্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোশারফ হোসেন ও ছাতক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বাবুল রায় আপিল করেন । নির্বাচনের শর্ত পুরণ করায় তাদের মনোনয়ন বেধ ঘোষণা জেলা নির্বাচন আপিল কর্তৃপক্ষ।

এদিকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চেয়ারম্যান পদ প্রার্থী ফারুক আহমদ তাঁর মনোয়নয় বৈধ ঘোষণা হওয়ায় উপজেলা বাসীকে আন্তরিক শুভেচ্ছা জানান। সঙ্গে সঙ্গে কোন অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে নেতাকর্মীদের পুরো উদ্যমে নির্বাচনী কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

x