গায়ের জোরে কেউ ক্ষমতায় থাকতে পারেনি : আনিসুল হক

জেলা বিএনপি’র সহসভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক বলেছেন, গায়ের জোরে কেউ কখনো ক্ষাতায় থাকতে পারেনি। আওয়ামী লীগ ও থাকতে পারবেনা।

বুধবার দুপুরে দশম জাতীয় সংসদের অধিবেশন আহ্বানের প্রতিবাদে উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের উদ্যোগে আয়োজিত কালো পতাকা হাতে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগকে ইতিহাস থেকে শিক্ষা নেওয়ার আহ্বান জানানিয়ে আনিসুল বলেন, জনগণের অংশ গ্রহন ছাড়া যে নির্বাচনের মাধ্যমে আজ সংসদে বসার প্রস্তুতি নিচ্ছেন তার খেসারত আপনাদের দিতে হবে।
এদেশের জনগণ সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারলে ভোট কারচুপি’র জবাব দেবে ।

দুপুর ১২ টায় তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহসভাপতি আনিসুল হকের নেতৃত্বে তাহিরপুর উপজেলা বিএনপি’র কার্যালয় থেকে কলো পতাকা হাতে এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্ববাজারে এসে সমাবেশে মিলিত হয়।
এ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি রাখাব উদ্দিন, সাধারণ সম্পাদক জুনাব আলী, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবদলের আহ্বায়ক বোরহান উদ্দিন, বিএনপি নেতা আবুল কালাম, আব্দুস সামাদ,রুহুল আমিন, নূরুল হক মাস্টার, মুহিবুর রহমান, আবুল হোসেন, রফিকুল ইসলাম, নজরুল ইসলাম শাহ, উপজেলা শ্রমিক দলের সভাপতি ফেরদৌস আলম, সাধারণ সম্পাদক এমদাদ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, যুবদল নেতা আখতার হোসেন, ছাত্রদল নেতা রোকন, আবুল কালাম প্রমুখ।

x