Skip to content

দিরাইয়ে জমিয়তের কর্মীসমাবেশ

দিরাইয়ে জমিয়তের কর্মীসমাবেশ ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১টায় স্থানীয় রোশণী কমিউিনিটি সেন্টারে দিরাই উপজেলা জমিয়তের কর্মীসমাবেশ ও কাউন্সিল অধিবেশন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জমিয়তের ভারপ্রাপ্ত মহাসচিব ও সাবেক সংসদ সদস্য মাওলানা শাহীনূর পাশা চৌধুরী।

উপজেলা জমিয়তের সভাপতি মুফতি শফিকুল আহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহিউদ্দিন ক্বাসিমীর পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা শুয়াইব আহমদ।

সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জমিয়তের সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুল বছীর, সুনামগঞ্জ জেলা জমিয়তের সহসভাপতি মাওলানা আফসার উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজীনগরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আলীনূর, দিরাই উপজেলা জমিয়তের সাবেক সভাপতি মাওলানা নাজিম উদ্দিন প্রমুখ।

শাহীনূর পাশা তার বক্তব্যে বলেন, বর্তমান ক্ষমতাসীন সরকার দেশকে বদ্ধ কারাগারে পরিণত করেছে, দেশের জনগণের সাথে তামাশা করে একটি প্রহসনের নির্বাচন দিয়ে কলংকজনক ইতিহাস সৃষ্টি করেছে। এ সরকারের কাছে দেশের মানচিত্র, জনগণের জান-মাল, সম্পদ কিছুই নিরাপদ নয়। শাহীনূর পাশা চৌধুরী আরো বলেন, যদি আমরা একটি সমঝোতায় পৌঁছতে না পারি, তবে আমাদেরকে এর মাসুল গুণতে হবে, সে জন্য আমাদেরকে কোনভাবেই অবমূল্যায়ন করলে চলবে না।

সমাবেশের পর কাউন্সিলে আগত সর্বস্তরের নেতাকর্মীদের সমর্থনে জমিয়তের দিরাই উপজেলার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সুনামগঞ্জ জেলা জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল বছীর। মাওলানা নাজিম উদ্দিনকে সভাপতি, মাওলানা মুহিউদ্দিন ক্বাসিমীকে সাধারণ সম্পাদক ও মাওলানা মুখতার হোসেন চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ২ বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়।

গত বছরের নভেম্বর ও ডিসেম্বরে উপজেলার ৮টি ইউনিয়নের পূর্ণাঙ্গ ও ১টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

x