Skip to content

রাজশাহীতে ক্ষতিগ্রস্ত ৭৭ জনকে সহায়তা দিলেন প্রধানমন্ত্রী

রাজশাহীতে জামায়াত-শিবির এবং বিএনপির হামলায় ক্ষতিগ্রস্ত ৭৭ ব্যক্তি ও তাদের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার বিকেল পৌনে চারটায় রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমির অফিসার্স মেসের হলরুমে ক্ষতিগ্রস্তদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি অনুদানের চেক তুলে দেন।

ক্ষতিগ্রস্তদের মধ্যে শিবিরের নৃসংশতায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী ফারুক হোসেনের পরিবারকে ১০ লাখ টাকা অনুদান দেওয়া হয়।

এ ছাড়া জামায়াত-শিবির এবং বিএনপির সহিংসতার শিকার ছাত্রলীগের ১৫ নেতাকর্মী ছাড়াও রাজশাহী মহানগরের সাতজন, চারঘাট উপজেলার ১২ জন, বাঘা উপজেলার ১৩ জন এবং পবা উপজেলার ৩০ জনকে আর্থিক সহায়তা দেন প্রধানমন্ত্রী।

এরপর বিকেল চারটায় প্রধানমন্ত্রী চারঘাট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের জনসভাস্থলে পৌঁছান। সেখানে তিনি একসঙ্গে দুটি উন্নয়ন প্রকল্প উদ্বোধনসহ ১০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্‌রিয়ার আলম, রাজশাহীর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সাবেক শিল্পমন্ত্রী ওমর ফারুক চৌধুরী, এমপি, জাহাঙ্গীর কবির নানক, সাবেক খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক, সাবেক পরিবেশ ও বনমন্ত্রী খন্দকার হাছান মাহমুদ, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আইন উদ্দিন, রাজশাহী জেলা পরিষদের প্রশাসক মাহবুব জামান ‍দুলুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

x