Skip to content

সিলেট বিমানবন্দরে আটকা পড়েছেন ৩ শতাধিক যাত্রী

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের অক্সিলারী পাওয়ার ইউনিট বিকল হওয়ার খবর পাওয়া গেছে। এতে আটকা পড়েছেন ব্রিটেন ও মধ্যপ্রাচ্যগামী সাড়ে ৩ শতাধিক যাত্রী। ফ্লাইট প্রদানের দাবিতে বিমানবন্দর অভ্যণন্তরে বিক্ষোভ করেছেন যাত্রীরা। শুক্রবার রাতে ব্রিটেন ও মধ্যপ্রাচ্যগামী সাড়ে ৩ শতাধিক যাত্রী নিয়ে ঢাকা যাওয়ার কথা থাকলেও বিমানের অক্সিলারী পাওয়ার ইউনিট বিকল হয়ে পড়ায় ফ্লাইট দিতে পারেনি কর্তৃপক্ষ।

শনিবার সকালে ফ্লাইট প্রদানের দাবিতে বিমানবন্দর অভ্যণন্তরে বিক্ষোভ করেছেন যাত্রীরা। গত রাত ২টায় বিজি-০৩৬ ফ্লাইট ঢাকা যাওয়ার কথা থাকলের সকাল ১১টা পর্যন্ত তাদের ফ্লাইট দেওয়া হয়নি।

গত রাত ৩টায় জেদ্দা থেকে ফ্লাইটটি এক ঘন্টা দেরী করে সিলেট পৌছে। রাতেই ব্রিটেন ও মধ্যপ্রাচ্যগামী সাড়ে ৩ শতাধিক যাত্রী নিয়ে ঢাকা যাওয়ার কথা থাকলেও বিমানের অক্সিলারী পাওয়ার ইউনিট বিকল হয়ে পড়ায় ফ্লাইট দিতে পারেনি কর্তৃপক্ষ। ফলে যাত্রীরা বিমানবন্দর অভ্যন্তরে আটকা পড়েন।

সকাল থেকে যাত্রীরা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলেও কোনো সদুত্তর না পেয়ে বিক্ষোভ করেন। বিমানের যাত্রা বিলম্বিত হওয়ার কারণে মহিলা ও শিশুরা মারাত্মক দূর্ভোগে পড়েছেন।

x