দিরাইয়ে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জমিয়তের দুই প্রার্থী

উপজেলা পরিষদের নির্বাচন থেকে অবশেষে সরে দাঁড়ালেন দিরাই উপজেলা জমিয়ত মনোনীত প্রার্থী সুনামগঞ্জ জেলা ছাত্র জমিয়তের সহসভাপতি চেয়ারম্যান প্রার্থী মাওলানা মুখতার হোসেন চৌধুরী ও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জমিয়তের সদস্য মাওলানা আখতারুজ্জামান।

মঙ্গলবার দিরাই উপজেলা বিএনপির কার্যালয়ে ১৯ দলীয় জোটের জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ১৯ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দের বিশেষ অনুরোধে জোটের বৃহত্তর স্বার্থে অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে জোটের একক প্রার্থীর পক্ষে সমর্থন জানিয়ে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তারা।

লিখিত বক্তব্য পাঠ করেন চেয়ারম্যান প্রার্থী মাওলানা মুখতার হোসেন চৌধুরী।

তবে বিশেষ জরুরী কাজে অপর প্রার্থী মাওলানা আখতারুজ্জামান উপস্থিত না থাকলেও তার প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত বলে সাংবাদিকদের জানানো হয়।

লিখিত বক্তব্যে বলা হয়, ‘দেশের এই ক্রান্তিকালে বর্তমান জালিম সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম শক্তিশালি করতে আমরা দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে জমিয়তের পক্ষে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করে নির্বাচন করার প্রস্তুতি নিয়েছিলাম। কিন্তু ১৯ দলীয় জোটের নেতৃবৃন্দের পরামর্শে বিএনপির প্রার্থীকে ১৯ দলীয় জোটের প্রার্থী হিসেবে সমর্থন করে দিরাই উপজেলাবাসির স্বার্থে আমরা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলাম।’

সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন জমিয়তের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ইউরোপ জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা শুয়াইব আহমদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা নাজিম উদ্দিন, পৌরসভা বিএনপির সভাপতি আব্দুর রশিদ চৌধুরী, উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মুহিউদ্দিন ক্বাসিমী, চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্র জমিয়তের সহ-সভাপতি মাওলানা মুখতার হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম।

x