Skip to content

চক্রান্ত থেকে বিরত থাকুন: সরকারের প্রতি ফখরুলের আহ্বান

বিএনপির নেতা-কর্মীদের নামে ‘মিথ্যা’ মামলা দায়ের ও গ্রেফতারের অশুভ চক্রান্ত থেকে বিরত থাকতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকারের প্রতি যত্নবান হোন। তা না হলে নইলে জনরোষ থেকে রেহাই পাবেন না।’

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা আলমগীর বলেন, “বর্তমান ‘অবৈধ’ আওয়ামী লীগ সরকারের সন্ত্রাসী কর্মকান্ডে দেশের মানুষ আজ অতিষ্ঠ। দেশ পরিচালনায় সম্পূর্ণরুপে ব্যর্থ। ভোটারবিহীন নির্বাচনের পর বিরোধী দলের নেতা-কর্মীদেরকে নির্মূল করার জন্য মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে বানোয়াট মামলা দায়ের এবং গ্রেফতার করছে।”

বিবৃতিতে যশোর জেলার চৌগাছা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইউনুছ আলী এবং রাজশাহী জেলার চারঘাট উপজেলা জাসাস সভাপতি মোজাফফর হোসেনকে পুলিশ কর্তৃক গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মির্জা আলমগীর।

তিনি বলেন, ‘চৌগাছা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইউনুছ আলী এবং চারঘাট উপজেলা জাসাস সভাপতি মোজাফফর হোসেনকে গ্রেফতার বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের অপরাজনীতি থেকে কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়।’ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব অবিলম্বে ইউনুছ আলী এবং মোজাফফর হোসেন এর নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

x