Skip to content

হেলিকপ্টারের বিজয় নিয়েই ঘরে ফিরবে বিএনপি : মিজান চৌধুরী

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেছেন, ১৯ ফেব্রুয়ারির নির্বাচনে হেলিকপ্টারের বিজয় নিয়েই ঘরে ফিরবে বিএনপি। নিজাম উদ্দিনের পক্ষে গোটা উপজেলায় সৃষ্টি হয়েছে গণজোয়ার। ছাতকের মতো সারাদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মনোনীত বিএনপির সৈনিকরা বিজয় ছিনিয়ে আনবে।

উপজেলা নির্বাচনে বিএনপির এককপ্রার্থী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের হেলিকপ্টার প্রতিকের সমর্থনে জাউয়াবাজার, জিয়াপুরবাজার, আশাকাচর পয়েন্ট, কামারগাঁওবাজার, চেচান বাজার, গোবিন্দগঞ্জ, হাসনাবাদ বাজার, ছাতক পৌরসভা ব্যাপক গণসংযোগ ও একাধিক পথসভায় তিনি বক্তব্যে আরো বলেন, হেলিকপ্টারের গণজোয়ারে ঈর্ষান্বিত হয়ে একটি মহল বিভ্রান্ত ছড়াচ্ছে।

মিজানুর রহমান চৌধুরী আরো বলেন, সিলেট বিভাগের মধ্যে ছাতক ও দোয়ারা উপজেলা ১৯দলীয়জোট প্রার্থীর ক্ষেত্রে উন্মুক্ত রাখা হয়েছে। ছাতক উপজেলায় কেন্দ্রিয়ভাবে বিএনপির এককপ্রার্থী হিসেবে নিজাম উদ্দিনের নাম ঘোষনা করা হয়েছে। এখানে ১৯দলীয়জোট প্রার্থী বলতে কিছু নেই। তিনি এ ধরনের বিভ্রান্তি না ছড়ানোর জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। পাশাপাশি দলীয় নেতাকর্মীদের প্রার্থী নিয়ে কোন বিভ্রান্ত না হওয়ার জন্য পরামর্শ দেন।

সোমবার দিনব্যাপী হেলিকপ্টার প্রতিকের নির্বাচনী বিভিন্ন পথসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। প্রধান বক্তার বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদ, জেলা বিএনপির সহ-সভাপতি তকদ্দুছ আলী পীর, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহ আব্দুল গনি চেয়ারম্যান, উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আখতার হোসেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ফারুক আলী চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান নজরুল হক, পৌর খেলাফত মজলিসের সভাপতি মাওলানা বদরুল আলম, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা খেলাফত মজলিসের সেক্রেটারী হাফিজ আবু সাঈদ প্রমুখ।

x