Skip to content

"তিনি হত্যা, লাশ ছাড়া কিছু বুঝেন না"

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলীয় নেতার ইঙ্গিত করে বলেন, তিনি হত্যা লাশ ছাড়া কিছু বুঝেন না। তিনি আন্দোলনের নামে মানুষ হত্যা করেন, উনি ডাক দেন কিন্তু জনগন সাড়া দেন না।

তিনি আরো বলেন, তার রাজনীতি ধ্বংসের রাজনীতি, কিন্তু আওয়ামীলীগের রাজনীতি হলো জনগনের ভাগ্য উন্নয়ন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার দুপুর ১২ টা ৪০ মিনিটে বিমান বাহিনীর একটি বিশেষ বিমানে যোগে কক্সবাজারে পৌছান। তিনি বেলা ২ টায় কক্সবাজার সমুদ্র সৈকত ঘেঁষে নবনির্মিত শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও ক্রীড়া কমপে¬ক্স উদ্বোধন করেন। একইস্থান থেকে সদ্য অনুমোদন পাওয়া কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

এরপর তিনি শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতার এসে উন্নয়নের রোল মডেল হিসেবে কাজ করে। আমি কক্সবাজারের ক্রীড়া উন্নয়নের জন্য আর্ন্তজাতিক মানের একটি ক্রিকেট ষ্টেডিয়াম আপনাদের উপহার দিয়েছি, আগামীতে ফুটবল ষ্টেডিয়ামও করার পরিকল্পনা রয়েছে।

তিনি আরো বলেন, কক্সবাজারের খেলাধুলাসহ দেশবিদেশী পর্যটকের বিনোদন ব্যবস্থার উন্নয়নের জন্য প্রয়োজনীয় বিভিন্ন প্রকল্প নেয়া হয়েছে এবং এছাড়া রামুর পেঁচার দ্বীপ এলাকায় এক্সক্লুসিভ টুরিষ্ট জোন করা হবে।

এদিকে প্রধানমন্ত্রী আগমনকে কেন্দ্র করে কক্সবাজার জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের মাঝে প্রানচ্যঞ্চল্য ফিরে এসেছে।

এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খাঁন জয়, বিসিবি সভাপতি নাজমুল হক পাপন, রামু কক্সবাজার সদর এমপি আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, জেলা আওয়ামীলীগের সভাপতি একে আহমদ হোছাইন।

x