Skip to content

আগামী দিনগুলোতেও এলাকার উন্নয়নে কাজ করে যাব : সুরঞ্জিত

সুনামগঞ্জ-২ আসনের সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত এমপি বলেছেন, নির্বাচনী এলাকার উন্নয়নে আমি সব সময়ই আন্তরিক ছিলাম এবং আগামী দিনগুলোও জনগণের জন্য কাজ করে যাব।

শনিবার দিরাইয়ে আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় সুরঞ্জিত বলেন, আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়কে নিম্ন মাধ্যমিক থেকে মাধ্যমিক পর্যায়ে এমপিওভূক্ত করব, এলাকায় বিদ্যুৎ সংযোগ দেব ও মিলনগঞ্জ বাজার থেকে চিলাউড়া পর্যন্ত রাস্তা পাকা করব।

তিনি তার বক্তব্যে চলতি বছরে জেএসসি পরীক্ষায় ৪টি এ প্লাসসহ শতভাগ সফলতা অর্জন করা এবং দিরাই উপজেলায় প্রথম স্থান অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি আলহাজ্ব মাসুক মিয়ার সভাপতিত্বে ও সুজন মিয়ার সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিরাই পৌরসভার মেয়র আজিজুর রহমান বুলবুল, সিলেট জজ কোর্টের পিপি ও মহানগর আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট শামসুল ইসলাম, সুনামগঞ্জ কোর্টের এপিপি ও দিরাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সোহেল আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ মোশাররফ মিয়া প্রমুখ।

হাফিজ আব্দুল মুহিতের ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া ও মোঃ মোতাহার হোসাইন মোতাহিরের সার্বিক পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাজী নিম্বর খান, হাবিবুর রহমান চৌধুরী, সৈয়দ তহুর আলী ও আছরত উল্লাহ ও সুজন প্রমুখ।

x