Skip to content

সিলেটে বরণ করা হলো টি-টুয়েন্টি বিশ্বকাপ ট্রফি

সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হলো টি-টুয়েন্টি বিশ্বকাপ ট্রফি। সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেলসহ সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ মঙ্গলবার বিকেল ৩টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ট্রফি গ্রহণ করেন।

পরে বিমানবন্দরে আনুষ্টানিকতা শেষ করে ট্রফি নিয়ে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে শোভাযাত্রা বের করা হয়। বিপুল পরিমাণ মোটর সাইকেল ও বিভিন্ন রকমের যানবাহন বর্ণিল সাজে সাজিয়ে নগরীতে ট্রফি নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

টি-টুয়েন্টি বিশ্বকাপের থিম সংগের সাথে সাথে বাংলাদেশের পতাকা উড়িয়ে সাংস্কৃতিক কর্মীরা শোভাযাত্রায় অংশ নেন। এছাড়া ট্রাকে করে ভুভূজেলা বাজিয়ে উল্লাস প্রকাশ করেন ক্রিকেটানুরাগীরা। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে শোভাযাত্রাটি নগরীতে প্রবেশকালে নানা শ্রেণী পেশার মানুষ বিশ্বকাপ ট্রফি এক নজর দেখার জন্য অপেক্ষা করতে থাকেন। এ সময় তারা করতালির মাধ্যমে ট্রফিটি বরণ করেন। পরে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রিয় শহীদ মিনারে নিয়ে যাওয়া হয় টি-টুয়েন্টি বিশ্বকাপ ট্রফি।

সেখান থেকে আবারো শোভাযাত্রার মাধ্যমে সিলেট জেলা স্টেডিয়ামে ট্রফি নেওয়া হয়। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিল্পীরা।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, টি-টুয়েন্টি ট্রফির সিলেট ট্যুর নগরবাসীর জন্য গর্বের। এ ট্রফি দেখে নতুন প্রজন্ম উজ্জীবিত হবে।

x