Skip to content

৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

উপজেলা নিবার্চনের চতুর্থ ধাপে সুনামগঞ্জের ধর্মপাশা ও শাল্লা উপজেলার বুধবার বাছাইয়ে ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এরা হচ্ছেন, ধর্মপাশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে অব্দুল আব্দুল আউয়াল তালুকদার ও একেএম খসরুজ্জামান এবং শাল্লা উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরজুন নেছা ।

সুনামগঞ্জ জেলা রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদের মধ্যে আয়করের প্রত্যয়নপত্রের সঙ্গে হলফনামার অমিল এবং শিক্ষাগত সনদপত্রের সত্যায়িত কপি না দেওয়ায় অব্দুল আব্দুল আউয়াল তালুকদার ও একেএম খসরুজ্জামানের মনোনয়পত্র এবং নির্বাচনী ব্যয় হিসাবের জন্য ব্যংকে একাউন্ট না থাকায় শাল্লা উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরজুন নেছার মনোনয়নপত্র বাতিল করেন রিটানিং অফিসার।

উল্লেখ্য, রোববার সকাল ধর্মপাশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫ জন ও ভাইস চেয়াম্যান মহিলা পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দখিল করেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২ জন প্রার্থীও মনোনয়নপত্র বাতিল হওয়ায় এ উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন।

অরপদিকে শাল্লা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ভাইস চেয়ারম্যান পদে ১ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৫ জন প্রতিদ্বন্দিতা করবেন।

x