Skip to content

দিরাইয়ে জয়ী হলেন বিএনপির প্রার্থী হাফিজ

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে সুনামগঞ্জের দিরাই উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী মো. হাফিজুর রহমান তালুকদার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দিনগত রাত সোয়া ১২টায় রিটনিং অফিসার ও সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক দেবজিৎ সিংহ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এ উপজেলার সব ক’টির ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে বিএনপি সমর্থিত প্রার্থী মো. হাফিজুর রহমান তালুকদার (মোটর সাইকেল) ৪৫ হাজার ৮ শ ৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আলতাব উদ্দিন (আনারস) পেয়েছেন ৪৪ হাজার ৭শ ৬০ ভোট।

অপরদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান মো. গোলাপ মিয়া (উড়োজাহাজ) ৪০ হাজার ৯ শ ৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক রঞ্জন কুমার রায় (টিউবওয়েল) পেয়েছেন ৪০ হাজার ৪ শ ০১ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যন ছবি চৌধুরী (হাঁস) ৪৪ হাজার ৬ শ ৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বীনা জয়নাল (কলস) পেয়েছেন ৩৮ হাজার ৬ শ ৪৬ ভোট।

এ উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করেন ২ জন ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ০৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০৩ জন প্রার্থী।

উপজেলার ৭৪ টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫১ হাজার ৫৭১ জন। এর মধ্যে পুরুষ ভোটার হচ্ছেন ৭৬ হাজার ৫২ জন এবং ৭৫ হাজার ৫৭১জন নারী ভোটার।

x