Skip to content

বিতর্ক বিকাশ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে রানার্স আপ ছাতকের চন্দ্রনাথ বালিকা বিদ্যালয়

ব্র্যাক শিক্ষা কর্মসূচির উদ্যোগে বিতর্ক বিকাশ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব শনিবার এটিএন বাংলার বসুন্ধরা স্টুডিওতে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পর্যায়ে ‘আগামী প্রজন্মের শিক্ষা ব্যবস্থায় সাহিত্য ও দর্শনের প্রয়োজনীয়তা হ্রাস পাবে’ বিষয়ের পক্ষে চূড়ান্ত পর্বে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এবং বিপক্ষে অংশ নেয় লালমনিরহাট জেলার কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের বিতার্কিকেরা।

এতে বিজয়ী হয়েছে কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

দলনেতা রিফাত তাসনিম প্রভার নেতৃত্বে ছাতকের চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নাহিমা আক্তার নিপা, রায়হানা ইসলাম, সাদিয়া তাসনিম প্রভা ও আতিয়া আদিবা প্রতিযোগিতায় অংশ গ্রহন করে রানার্স আপ হয়েছে।

চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের বিতার্কিকদল উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।

প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রনালয়ের সচিব ড. মোহাম্মদ সাদিক। বিশেষ অতিথি হিসেবে এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ব্র্যাক’র ভাইস চেয়ারম্যান ড. মোস্তাক রাজা চৌধুরী, ব্র্যাক’র শিক্ষা কর্মসূচির পরিচালক ড. শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

x