Skip to content

যুবলীগ ও সহযোগী সংগঠনের একাংশের ঝাড়ু মিছিল

যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের উপর ষড়যন্ত্রমূল চাঁদাবাজি মামলা দায়েরের প্রতিবাদে কেন্দ্রীয় যুগলীগের প্রেসিডিয়াম সদস্য এবং সুনামগঞ্জের জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিস্টার এনামুল কবীর ইমনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে যুবলীগ ও সহযোগী সংগঠনের একাংশ।

সোমবার দুপুরে শহরে মধ্যবাজারের যুবলীগের অস্থায়ী কার্যালয় থেকে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তরুণ লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ যৌথভাবে এ প্রতিবাদ মিছিলটি বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ট্রাফিক পয়েন্টে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা তরুণ লীগের সভাপতি সোয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, সহসভাপতি মোশাররফ হোসেন ইমন, জেলা যুবলীগ নেতা পঙ্কজ দাস, তোফায়েল আহমদ রনি, জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম মুবিন, জেলা বাস্তুহারা লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মিলন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ব্যক্তিগত স্বার্থ হাসিলের উদ্দেশ্যে যুবলীগের কেন্দ্রীয় নেতা ব্যরিস্টার ইমন দলের রাজপথের ত্যাগী ছয় নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি মামলা দিয়ে তাদেরকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। তারা হুসিয়ারি উচ্চারণ করে বলেন, এই অপচেষ্টা অবিলম্বে বন্ধ না করা হলে সুনামগঞ্জে ইমনকে প্রতিহত করা হবে।

x