Skip to content

"জামায়াত আপনার দলকে ডুবিয়েছে"

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বলেছেন, সরকারের ভুলত্রুটি ধরিয়ে দিন। আপনি নির্বাচনে না এসে নিজের দলকে ডুবিয়েছেন, জামায়াত আপনার দলকে ডুবিয়েছে।’

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নাসিম বলেন, নৈরাজ্যের মধ্যেও দশম জাতীয় সংসদ নির্বাচনে ৪০ শতাংশের বেশি মানুষ ভোট দিয়েছে। শুধু বাংলার জনগণের কাছেই এ নির্বাচন গ্রহণযোগ্য হয়নি, আমেরিকা, ব্রিটেন, ভারতসহ বিদেশীরাও এ নির্বাচনের বৈধতা দিয়েছে।

আগামী ৫ বছর পর আবার জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে তিনি বলেন, সরকারকে অবৈধ বলে কোন লাভ হবে না। নির্বাচনের জন্য বিশৃঙ্খলা করবেন না। নির্বাচন হবে ৫ বছর পর, কোন চক্রান্ত করে লাভ হবে না।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

x