Skip to content

অবৈধ সরকারের পতনের বিকল্প নেই : মিজান

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেছেন, উপজেলা নির্বাচনে সরকার নগ্ন হস্তক্ষেপ করায় দেশের বিভিন্ন এলাকায় বিএনপির বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে।

বুধবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিজানুর রহমান চৌধুরী বলেন, সরকারদলের প্রার্থীদের ভোট কেন্দ্র দখল, ব্যালট ছিনতাই ও ব্যাপক জাল ভোটের ছড়াছড়ি ছিল দেশজুড়ে উপজেলা নির্বাচনের চিত্র। এতো কিছুর পরও উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের ভরাডুবি ঠেকাতে পারেনি সরকার।

তিনি আরো বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকারের অধিনে দেশে কোন নির্বাচন নিরপেক্ষ হতে পারেনা। ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্রকে হত্যা করেছে আওয়ামীলীগ। মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে অবৈধ আওয়ামীলীগ সরকারের পতনের বিকল্প নেই।

উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে ও পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মহি এবং উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আক্তার হোসেন, উপজেলা বিএনপির সহসভাপতি, সাবেক চেয়ারম্যান জোবেদ আলী তালুকদার, সাবেক চেয়ারম্যান আব্দুস শহীদ, সাবেক চেয়ারম্যান জোয়াদ আলী তালুকদার, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি সুরুজ আলী মেম্বার, উপজেলা বিএনপির সহসভাপতি আবু নছর প্রমুখ।

x