Skip to content

সত্য ও সুন্দরের মাঝে বেঁচে থাকতে চাই

সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেছেন, শিক্ষাই উন্নয়নের চাবিকাটি। শিক্ষা ছাড়া যেমন কেউ উন্নতি করতে পারেনা, তেমনি একটি শিক্ষিত সমাজ ছাড়া দেশের উন্নয়নের অভীষ্ট লক্ষে পৌঁছা যায় না।

শনিবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইয়াকুব উল্লাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রত্যেক অভিভাবকের নিকট বিনীত অনুরোধ, আপনাদের ছেলেমেয়েদেরকে শিক্ষিত ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলুন, দেশ ও জাতির কল্যানে নিয়োজিত করুন।

এসময় পীর মিসবাহ বলেন, আমি আপনাদের ভালবাসা, সত্য ও সুন্দরের মাঝে বেঁচে থাকতে চাই। আপনাদের যার যা প্রয়োজন দয়া করে সরাসরি আমাকে বলবেন। আমি পারলে বলে দেব না পারলে একটি পরামর্শ প্রদান করব। আমি চাই আপনাদের নেতা হিসাবে নয়, কর্মী হিসেবে মানুষের মাঝে বেঁচে থাকতে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শওকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি হিসেবে সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গৌরারং ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সাবেক চেয়ারম্যান সাহাব উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল আহমদ বিল্লাল প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা আব্দুর রশিদ, মুনিম আহমদ, আব্দুল কদ্দুছ , শিরু মিয়া, সাজু আহমদ, জসিম উদ্দিন,মজর আলী, সহিদ আলী, ম্যানেজিং কমিটির সদস্য মহিতোষ চৌধুরী, শিক্ষক পিযুষ কান্তি দাস প্রমুখ।

আলোচনা সভা শেষে ৩দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

x