নাছির চৌধুরীর সংবাদ সম্মলন

শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের উপদেষ্টন্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্তের বিরুদ্ধে শাল্লায় সংবাদ সম্মেলন কেরেছেন সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী।

মঙ্গলবার দুপুর ১২ টায় শাল্লা উপজেলা বিএনপি’র কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাছির চৌধুরী উল্লেখ করেন, সরকারি সকল প্রকার সুযোগ সুবিধা কে কাজে লাগিয়ে সুরঞ্জিত সেন শাল্লা উপজেলা নির্বাচনে তার দলীয় প্রার্থী কে ভোট দেওয়ার আহ্বানই করে কান্ত হননি। তিনি বিভিন্ন ধর্মীয়, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন গ্রামে লাখ লাখ টাকা অনুদান দিচ্ছেন।

তিনি বলেন, সুরঞ্জিত সেন নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করে সরকারি ডাক বাংলা, উপজেলা পরিষদ মিলনায়তন এবং প্রশাসনকে ব্যবহার করছেন তার মনোনীত প্রার্থীও পক্ষে।

লিখিত বক্তব্যে নাছির চৌধুরী আরো উল্লেখ করেন, সুরঞ্জিত সেন শাল্লা উপজেলার বাহাড়া সুমেশ্বরী মন্দিরে ৫ লাখটাকা, শাল্লা গ্রামের মসজিদে ৪ লাখ টাকা, শাল্লা আছলম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে ৬৫ লাখ টাকা, কার্ত্তিকপুর কবরস্থানে ২ লাখ টাকা, মান্নানপুর যুব সমাজ সমিতিতে ৫০ হাজার টাকা, কান্দা খান গ্রামের ৫০ হাজার টাকা, ঘুঙ্গিয়ার বাজওে ২ টি টিউবওয়েল, ২ লেট্রিন, ২ টি প্রশ্রব খানা নির্মাণে অনুদান ঘোষণা করে তার মনোনীত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান(পুরুষ), মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নির্বাচনে বিজয়ী করার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শাল্লা উপজেলা বিএনপি’র সভাপতি গণেন্দ্র সরকার, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল ও দিরাই পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী প্রমুখ।

x