প্রধানমন্ত্রীর সঙ্গে এ আর রহমানের সৌজন্য সাক্ষাৎ

উপমহাদেশের সঙ্গীতজ্ঞ এ আর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

জানা যায়, এ আর রহমানের সঙ্গীত নিয়ে প্রধানমন্ত্রী আলোচনা করেন এবং তার প্রতিভার প্রশংসা করেন। প্রধানমন্ত্রী উপমহাদেশের সঙ্গীতকে বিশ্বের দরবারে পৌঁছে দেওয়ার জন্য তাকে সাধুবাদ জানান।

এ আর রহমানের সঙ্গে সাক্ষাতের সময় আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা তার ছেলে সজীব ওয়াজেদ জয়, বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানার ছেলে রেদোয়ান মুজিব সিদ্দিক ও তার স্ত্রী পেপি সিদ্দিক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

এ আর রহমান মঙ্গলবার দুপুর দুইটা দশ মিনিটে ঢাকায় এসে পৌঁছান। রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে স্বাগত জানান ব্লুজ কমিউনিকেশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরহাদুল ইসলাম।

আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিসিবি সেলিব্রেশন কনসার্টে গাইবেন এ আর রহমান। তার সঙ্গে থাকবেন শিল্পী উদিত নারায়ণ, জাভেদ আলি, নীতি মোহন, শ্বেতা পন্ডিত, শিবামণি, হারদীপ কৌরসহ ১৩০ জনের একটি দল।

বিসিবি সেলিব্রেশন কনসার্টের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আয়োজনে সহযোগিতা করছে গ্রে অ্যাডভারটাইজিং বাংলাদেশ ও ব্লুজ কমিউনিকেশনস।

x