Skip to content

"নজির হোসেনের ব্যাপারে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে"

সুনামগঞ্জ-১ আসনের সাবেক সাংসদ নজির হোসেনের বিএনপিতে যোগদানের ব্যাপারে মিথ্যা প্রচারণার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কেন্দ্রীয় বিএনপি’র কর্যনির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহসভাপতি ডাক্তার রফিক চৌধুরী।

বুধবার বেলা সাড়ে ১১ টায় সুনামগঞ্জের একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে ডা. রফিক উল্লেখ করেন,সম্প্রতি জাতীয় ও স্থানীয় পত্রিকায় নজির হোসেন বিএনপিতে যোগ দিয়েছেন বলে সংবাদ প্রকাশিত হয়েছে।

তিনি দাবি করেন, ২০০৯ সালে নজির হোসেনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়। এর পর বিগত ৫ বছর তিনি দলীয় কোন কর্মকান্ডে অংশ নেননি।

এখন হঠাৎ করে তিনি বিএনপিতে যোগ দিয়েছেন বলে, প্রচার প্রচারনা চালানোয় দলীয় নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি দেখা দিয়েছে। ডা. রফিক বলেন, নজির হোসেনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়নি।

তিনি দাবি করে আরো বলেন, যদি নজির হোসেনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হতো তা হলে কেন্দ্র থেকে আমাদেরকে অবহিত করা হতো।

অপপ্রচারে দলের মধ্যে বিভেদ-অনৈক্য সৃষ্টি করছে। এ অপপ্রচার চালিয়ে একটি মহল ফায়দা হাসিল করতে এবং উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে কাজ করছে।

এসময় সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহসভাপতি আকবর আলী, যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিন, সুনামগঞ্জ পৌর বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শেরেনূর আলী, জামাগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুর রব, সাধারণ সম্পাদক আবু সালেহ প্রমুখ উপস্থিত ছিলেন।

x