Skip to content

জামালগঞ্জে বিএনপি সমর্থিত প্রার্থী বিজয়ী

চতুর্থ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে জামালগঞ্জ উপজেলা পরিষদে বিএনপি সমর্থিত প্রার্থী শামছুল আলম ঝুনু মিয়া জয়ী ।

শনিবার দিনগত রাত সোয়া ১০ টারদিকে রিটানিং অফিসার ও জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শফি কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

এ উপজেলায় ৪০টি ভোট কেন্দ্রের সব ক’টির ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। এর মধ্যে বিএনপি সমর্থিত প্রার্থী শামছুল আলম ঝুনু মিয়া(আনারস) ২৪ হাজার ০৮ শ ৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রেজাউল করিম শামীম আহমদ (দোয়াত কলম) পেয়েছেন ২৪ হাজার ০১ শ ০৩ ভোট ।

এদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে রশিদ আহমদ (চশমা) ২০হাজার ০১ শ ৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দি৪মো. ওয়ালি উল্লাহ সরকার (ঘুড়ি) ০৯ হাজার ০৭শ ৩২ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাফিজা আক্তার (ফুটবল) পেয়েছেন ২০ হাজার ০৯ শ ৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দি মাধবী পাল চৌধুরী (পদ্মফুল) পেয়েছেন ১৯হাজার ০৪ শ ৯৪ভোট।

এ উপজেলায় চেয়রম্যন পদে ০৩ জন ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ১১ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।
জামালগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯৯ হাজার ৫শ ৪৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫০ হাজার ২শ ৮৫ জন এবং ৪৯ হাজার ২শ ৬২ জন নারী ভোটার।

x