Skip to content

সরকারের দমন নীতি রুখতে বিএনপি সমর্থিত প্রার্থীকে ভোট দিন : মিলন

সুনামগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন, সরকারের দমন নীতির বিরুদ্ধে রুখে দাড়াতে বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল মোতালেব খানকে দোয়াত কলম প্রতীকে ভোট দিন।

উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল মোতালেব খানের পক্ষে গণসংযোগ শেষে পথসভায় তিনি এসব কথা বলেন।

শুক্রবার সন্ধ্যায় ধর্মপাশা পূর্ববাজারে এ গণসংযোগ পরবর্তী পথসভায় মিলন বলেন, পান থেকে চুন খসলেই মামলা হামলা করে সরকার বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে মরিয়া হয়ে উঠেছে।

ধর্মপাশা সদর ইউনিয়ন বিএনপি সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে পথ সভায় মিলন আরো বলেন, ফ্যাসিবাদি আওয়ামী লীগ সরকার বিরোধীদল বিহীন জাতীয় নির্বাচন করে গণতন্ত্রকে কলুষিত করেছে। গণতন্ত্রকে ফিরিয়ে আনতে উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী জয়যুক্ত করে গণতান্ত্রিক পদ্ধতিকে এগিয়ে নিতে হবে।

পথ সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহসভাপতি ডা. রফিক চৌধুরী, মোহনগঞ্জ উপজেলা পরিষদেও নবনিবার্চিন চেয়ারম্যান আ.স.ম শফিক, পৌর মেয়র মাহবুবুন নবী শেখ, ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, বিএনপি নেতা খন্দকার প্রমুখ।

পথসভায় বক্তারা, বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল মোতালেব খানকে ধর্মপাশাবাসী ভোট দিয়ে বিজয়ী করে সরকারের দমন নীতির বিরুদ্ধে রোখে দাড়ানোর আহ্বান জানান। এর আগে উপজেলার জয়শ্রী বাজারে গণসংযোগ ও পথসভায় করেন তারা।

উল্লেখ্য, বৃহস্পতিবার থেকে কলিম উদ্দিন আহমদ মিলনের নেতৃত্বে ধর্মপাশা উপজেলার গেলাকপুর বাজার, ইসলামপুর হরিষপুর, রাজাপুর উত্তর ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল মোতালেব খানের পক্ষে গণসংযোগসহ ১০/১৫ টি পথসভা করেন।

x