Skip to content

ছাতকে আওয়ামীলীগের কর্মী সমাবেশ

ছাতকে আওয়ামীলীগের এক কর্মী সমাবেশ শুক্রবার বিকেলে পাবলিক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

দলকে তৃনমুল পর্যায়ে আরো শক্তিশালী করতে প্রবীণ রাজনীতিবিদ, উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আবরু মিয়া তালুকদারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক কল্যাণব্রত দাসের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, ছাতক-দোয়ারায় আ.লীগ ও সহযোগী সংগঠনকে একটি সাংগঠনিক কাঠামোর মধ্যে আনতে হবে। ব্যক্তি স্বার্থ ত্যাগ করে দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে তৃনমুল শক্তিশালী করার বিকল্প নেই। দলের নাম ভাঙ্গিয়ে বা ক্ষমতার অপব্যবহার করে যারা লুটপাটে ব্যস্ত তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে হবে।

সম্প্রতি ১৮মেট্রিক টন গম পাঁচারকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা না নেয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, সরকার ও দলের ভাবমুর্তি ক্ষুন্ন করা এসব লুটপাটকারীদের প্রতিহত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা দূর্নীতিবাজদের কখনো প্রশ্রয় দেননি।

সমাবেশে বক্তব্য রাখেন, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, পৌরসভার প্রতিষ্ঠা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, আ.লীগ নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস মিয়া, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য শামীম আহমদ চৌধুরী, আ.লীগ নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান সামছুুদ্দিন শিশু মিয়া, আ.লীগ নেতা মাস্টার রসদ আলী প্রমুখ।

x