শাল্লায় বিএনপি’র জয় জয়কার

উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদে জয় জয়কার বিএনপি’র।

বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী গণেন্দ্র চন্দ্র সরকার, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদ প্রার্থী মাহবুব সোবহানী চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেজিয়া বেগম বিজয়ী হয়েছেন।

রোববার দিনগত রাত সাড়ে ১১টার দিকে সহকারি রিটার্নিং অফিসার ও শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএন মাহিউদ্দিন কবির মাহিন বিষয়টি সুনামগঞ্জ মিরর ডটকমকে নিশ্চিত করেছেন।

এ উপজেলায় ৩৬টি ভোট কেন্দ্রের সব ক’টির ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। এর মধ্যে বিএনপি সমর্থিত প্রার্থী গণেন্দ্র চন্দ্র সরকার (আনারস) ২০ হাজার ৮শ ২৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি সুরঞ্জিত সেন গুপ্ত সমর্থিত প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (ঘোড়া) পেয়েছেন ১৭হাজার ০৫শ ৯৪ ভোট ।

এদিকে বিএনপি সমর্থিত ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মাহবুব সোবহানী চৌধুরী (চশমা) ১৭ হাজার ০৪ শ ৫৮ ভোট পেয়ে বেসরকারিভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি অরিন্দম চৌধুরী (তালা) ১৫ হাজার ০৩শ ৯০ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী রেজিয়া বেমগ (কলস) ১৮ হাজার ২ শ ৭৬ ভোট পেয়ে বেসরকারিভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দি অমিতা রানী দাশ (প্রজাপতি) পেয়েছেন ১৫ হাজার ৫শ ৩৩ভোট।

এ উপজেলায় চেয়রম্যন পদে ০৩ জন ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ০৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

শাল্লা উপজেলায় মোট ভোটার সংখ্যা ৭০ হাজার ৯শ ০৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার হচ্ছেন ৩৫ হাজার ০৬শ ৪২ জন এবং ৩৫ হাজার ০২শ ৬৪ জন নারী ভোটার।

x