Skip to content

ধর্মপাশায়ও বিএনপি’র জয়

উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদে বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল মোতালেব খান বিজয়ী ।

রোববার দিনগত রাত ১২টার দিকে সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসারের কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছেন।

এ উপজেলায় ৬৪টি ভোট কেন্দ্রের সব ক’টির ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। এর মধ্যে বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল মোতালেব খান(দোয়াত কলম) ৩২হাজার ০৯শ ৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দি স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন (আওয়ামী লীগ) সমর্থিত প্রার্থী শামীম আহমদ মুরাদ (ঘোড়া) পেয়েছেন ৩১ হাজার ০২ শ ২৫ ভোট।

এদিকে বিএনপি সমর্থিত ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোশাহিদ তালুকদার (তালা)৩৬হাজার ০১শ ৩৩ভোট পেয়ে বেসরকারিভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দি নির্মল দেকনাথ (টিউবওয়েল) পেয়েছেন ১৫ হাজার ০৪ শ ২৩ ভোট এবং বিএনপি সমর্থিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে -সাবিকুন্নাহার শিল্পী (হাঁস) ৫৪ হাজার ০৫ শ ৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দি রেখা রানী সরকার (কলস) পেয়েছেন ১১ হাজার ০৪ শ ৮৭ভোট।

এ উপজেলায় চেয়রম্যন পদে ০৮ জন ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ০৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

ধর্মপাশা উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৩৬ হাজার ২শ ১৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার হচ্ছেন ৬৮ হাজার ০৩শ ২৯ জন এবং ৬৭ হাজার ০৮শ ৯০ জন নারী ভোটার।

x