Skip to content

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সাধরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টায় শহরের কাজির পয়েন্টস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রাক্তন সিভিল সার্জন আলহাজ্ব ডা. সৈয়দ মোনাওয়ার আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খুরশীদ আহমদের সাবলীল উপস্থাপনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন, সমিতির সহসভাপতি এম এ ডি রফিক, সাবেক সভাপতি আব্দুল আহাদ, সাবেক সাধারণ সম্পাদক এম এ রকীব, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ন্যাথানায়েল এডইন ফেয়ারক্রস, ডা. আব্দুন নুর, যুগ্ম সম্পাদক রশিদ আহমদ, সদস্য মোঃ মকবুল হোসেন, মালেকা খাতুন, মনোয়ার আলী বেগ, মাস্টার নুরুল আমীন প্রমূখ।

সমিতির সহসভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার মজুমদারের স্বাগত বক্তব্যের মাধমে শুরু হওয়া সভায় সভাপতির বক্তব্যে ডা. সৈয়দ মোনাওয়ার আলী বলেন, যে কোন কাজ করতে হলে প্রয়োজন একটু উদ্যোগের। আর ভাল কাজের জন্য উদ্যোগের পাশাপাশি সিদ্ধান্ত নিতে হয় দৃঢ করে। তা না হলে কাজ বাস্তবায়ন করা যায় না। সমিতির উন্নয়নে আমাদের প্রত্যেককেই নিজ নিজ জায়গা থেকে সাধ্যমতো ভূমিকা রাখতে হবে।

তিনি বলেন, আপানাদের সকলের সহযোগিতায় আমরা ইতোমধ্যেই কিছু উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করেছি এবং জনগুরত্বপূর্ণ আরো কয়েকটি কাজ হাতে নিয়েছি। আপনাদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ অব্যাহত থাকলে আল্লাহর রহমতে আমরা ঐ কাজগুলো অতি অল্পসময়ে বাস্তবায়ন করতে। সমিতির কাজকে এগিয়ে নিতে নতুন সদস্যবৃদ্ধির ব্যাপারে জোড় দিতে তিনি সকল সদস্যের প্রতি জোড় আহ্বান জানান।

সভার শুরুতে সমিতির সাধারণ সম্পাদক খুরশীদ আহমদ বিগত বছরের প্রতিবেদন পেশ করেন। এসময় তিনি বিগত সময়ে মৃত্যুবরণকারী সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করেন। পরিশেষ বিভিন্ন উপজেলা থেকে আগত সদস্যদেরক কষ্ট করে আসার জন্য ধন্যবাদ জানান এবং সভাপতির অনুমতিক্রমে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন। সভার শেষে উপস্থিত সবাইকে আপ্যায়ন করানো হয়।

x