গণসংযোগে জোটের জেলা নেতৃবৃন্দ : সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করুন

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোটের সমর্থিত প্রার্থী আনিসুল হক (কাপ-পিরিচ) এর সমর্থনে সুনামগঞ্জ জেলা বিএনপি’র নেতৃবৃন্দ গণসংযোগ ও পথসভা করেছেন।

মঙ্গলবার দিনভর জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া, জেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, ধর্মপাশা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মোতালেব খাঁন গণসংযোগ করেছেন।

এদিকে ফজলুল হক আছপিয়ার নেতৃত্বে নেতাবর্মীরা উপজেলা বালিজুরী ইউনিয়নের আনোয়ারপুর ও দক্ষিণ বড়দল ইউনিয়নের বড়দল গ্রামে গণসংযোগ ও পথ সভা করেন।

অপরদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন মিলন=এর নেতৃত্বে নেতাকর্মীরা উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও বাজারে, জেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিনের নেতৃত্বে নেতাকর্মীরা উপজেলার বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়নে বিভিন্ন গ্রামে এবং ধর্মপাশা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মোতালেব খাঁন এর নেতৃত্বে দক্ষিণ শ্রীপুর ও সদর ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেন।

পথসভায় নেতৃবৃন্দ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে আনিসুল হক কে কাপ-পিরিচ প্রতীকের কাজ করে আনিসুল হক কে বিজয়ী করে খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করুণ।

x