সুনামগঞ্জ মিরর ডটকমের সম্পাদনা পরিষদে পরিবর্তন

সুনামগঞ্জ জেলার একমাত্র পূর্ণাঙ্গ অনলাইন নিউজ পোর্টাল সুনামগঞ্জ মিরর ডটকমের সম্পাদনা পরিষদে সংযোজন, বিয়োজন ও পরিবর্তন করা হয়েছে।

পত্রিকাটির চীফ এডিটর হিসেবে যোগ দিয়েছেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর জেলা প্রতিনিধি সাংবাদিক শাহজাহান চৌধুরী।

এডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন সৈয়দ তাওসিফ মোনাওয়ার।

এডিটরিয়াল অ্যাডভাইজার হিসেবে পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করছেন, অ্যাডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু, প্রিন্সিপাল শেরগুল আহমদ ও অ্যাডভোকেট অমিয়াংশু চৌধুরী অলক।

২০১৩ সালের ১৫ সেপ্টেম্বর থেকে সুনামগঞ্জ মিরর ডটকম পরীক্ষামূলক প্রচারে আসে। প্রায় সাড়ে তিনমাস পরীক্ষামূলক প্রচারের পর নতুন বছর ২০১৪ সালের ১লা জানুয়ারী আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্যে দিয়ে পূর্ণাঙ্গভাবে পত্রিকাটির প্রচার কাজ শুরু হয়। জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানে শহরের গণ্যমান্যদের উপস্থিতিতে পত্রিকাটির উদ্বোধন ঘোষণা করেন সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ।

প্রতিষ্ঠাকাল থেকেই ফাউন্ডার এডিটর হিসেবে পত্রিকাটি সম্পাদনা করছেন উদীয়মান সংবাদকর্মী ও শিশু-সংগঠক সৈয়দ তাওসিফ মোনাওয়ার। পত্রিকার ওয়েব ডেভোলাপমেন্টের কাজ করেন আল-শাহরিয়ার শোভন।

শুরুরদিকে নিউজ এন্ড এক্সিকিউটিভ এডিটর হিসেবে দায়িত্ব পালন করেন সাংবাদিক বুরহান উদ্দিন। তবে বছরের শেষদিকে তিনি দায়িত্ব থেকে অব্যাহতি নেন। এরপর এক্সিকিউটিভ এডিটর হিসেবে আর কাউকে যুক্ত করা হয়নি। নিউজ এডিটর হিসেবে যোগ দিয়েছেন মোঃ সুহেল আলম।

ম্যানেজিং এডিটর হিসেবে কাজ করছেন রুহুল আমীন নাঈম। আল-শাহরিয়ার শোভন রয়েছেন ওয়েব মাস্টারের পদে।

সুনামগঞ্জ মিরর ডটকমের ফাউন্ডার এন্ড এডিটর সৈয়দ তাওসিফ মোনাওয়ার বলেন, পত্রিকাটিকে নতুনভাবে সাজানো হয়েছে। চীফ এডিটর হিসেবে একজন সিনিয়র সাংবাদিক যোগ দেয়ায় আমরা নতুন উদ্যোমে কাজ শুরু করতে পেরেছি। এখন থেকে মুহূর্তের খবর মুহূর্তেই পাঠকের কাছে পৌছে দিতে আমাদের সর্বাত্মক চেষ্টা থাকবে।

x